বুধবার, ২৯ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ও স্থানীয়দের জন্য ৮২৩৫ কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের ফেনীতে জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ১০ চার ঘণ্টায় ২০ শতাংশের কম ভোট পড়েছে: ইসি সচিব বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা তাপমাত্রা বাড়তে পারে ৩ ডিগ্রি ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন জলবায়ু ঝুঁকি মোকাবিলায় আন্তর্জাতিক সহায়তার আহ্বান ঐশ্বরিয়া কত কোটি টাকার মালিক? রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস

চলন্ত বাস থামিয়ে টাকা ছিনতাই, তিন যাত্রী গুলিবিদ্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সাভার: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট এলাকায় তিন বাস যাত্রীকে গুলি করে নগদ পাঁচ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

আজ বেলা ১১টার দিকে একটি লোকাল বাসে অতর্কিত হামলা চালিয়ে এই ছিনতাইয়ের ঘটনা ঘটায় দুর্বৃত্তরা।

ছিনতাইকারীদের গুলিতে গুরুতর আহত ওই তিন বাসযাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে টাকার মালিক সাভার পৌর এলাকার আড়াপাড়া মহল্লার রাজমিস্ত্রি সারোয়ার হোসেন (৪৫) এবং তার ভায়রা আবুল হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া টুটুল নামের আহত অপর এক যুবককে ভর্তি করা হয়েছে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তিনি সারোয়ার হোসেনের শ্যালক বলে জানা গেছে।

আহত টুটুল জানান, আজ সকাল সাড়ে ১০টার দিকে সাভারের সিটি সেন্টার শপিং কমপ্লেক্সে অবস্থিত ইসলামী ব্যাংকের সাভার শাখা থেকে নগদ ৫ লাখ টাকা উত্তোলন করেন তার দুলাভাই সারোয়ার হোসেন। ওই টাকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পোস্ট অফিসে ফিক্সড ডিপোজিট করার জন্য তারা একটি বাসে করে রওনা দেন।

বাসটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে তিনটি মোটরসাইকেলে করে ছয় যুবক এসে বাসের গতিরোধ করে বাসে ওঠে। এরপর তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে দুর্বৃত্তরা সারোয়ার, আবুল হোসেন ও টুটুলকে লক্ষ্য করে গুলি ছোড়ে। একপর্যায়ে সারোয়ারের হাত থেকে টাকার ব্যাগটি নিয়ে আবারো গুলি ছুড়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

স্থানীয়রা সারোয়ার, আবুল হোসেন ও টুটুলকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সারোয়ার ও আবুল হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। টুটুলের পায়ে গুলি লাগায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সেই রাখা হয়েছে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com