শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

সিলেটে প্রবাসীর ছেলেকে কুপিয়ে জখম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭
  • ১৫৭ বার পড়া হয়েছে
4 SYLHET

বাংলা৭১নিউজ,সিলেট : সিলেটের জকিগঞ্জে আহমদ হোসেন (২২) নামে এক প্রবাসীর ছেলেকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার সন্ধ্যা ৭টায় এই ঘটনা ঘটে। আহত হোসেন জামুরাইল গ্রামের প্রবাসী আব্দুল জলিলের ছেলে।

জানা যায়, হোসেনকে তার চার চাচা (আব্দুল লতিফ, আব্দুল বাসিত, আব্দুল মুনিম ও আব্দুল হাসিব) ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পুকুর পাড়ে ফেলে দেয়। এরপর তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে জকিগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রাত ১২টার দিকে তার কয়েক দফা অস্ত্রোপচার করা হয়েছে বলে চিকিৎসকের বরাত দিয়ে তার চাচা শহিদ জানান।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার বলেন, আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com