শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

কাউন্সিলর তরিকুল হত্যায় অস্ত্রসহ ২ আসামি গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলার আসামি সাব্বির হোসেন ও রতনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় সাব্বিরের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ উদ্ধার করা হয়।

তবে এ মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনকে গ্রেফতার করা সম্ভব হয়নি। 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ সদর থানা ক্যাম্পাসে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সিরাজগঞ্জ সদর সার্কেল সিনিগ্ধ আক্তার এ তথ্য জানান। 

গত ১০ ফেব্রুয়ারি রাতে সদর উপজেলার খোকশাবাড়ি ফকিরতলা ও পৌর এলাকার কাঠেরপুল থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান তিনি। এখন পর্যন্ত এই হত্যা মামলায় ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। 

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণার পর ৬নং ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন। পরে নিহতের ছেলে বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এখন পর্যন্ত এ মামলায় ১০ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তবে হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনকে এখনও গ্রেফতার করা হয়নি।

বাংলা৭১নিউজ/এমএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com