শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

নেশার খরচ জোগাতে অভিনেত্রীর দেহ বিক্রি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ জানুয়ারী, ২০১৭
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: নেশার টাকা জোগাড় করতে মানুষ এমন কাজ করে যা সুস্থ মস্তিস্কে ভাবাটা কঠিন। কেউ চুরি করেন, কেউ ডাকাতি করেন, কেউ বা নিজের শরীর বিক্রি করেন। এমনই সর্বনাশা নেশার পাল্লায় পড়ে এক হলিউড অভিনেত্রী নিজের শরীর পর্যন্ত বিক্রি করতে দ্বিধা করেননি।

গেম অফ থ্রোন্স-এর মেরির ভূমিকায় অভিনয় করা জোসেফিন গিলান নিজের জীবন সম্পর্কে কথা বলতে গিয়ে এমন কথাই জানিয়েছেন।

তিনি জানান, ছোট বয়স থেকে কোকেনের নেশার বুঁদ হয়েছিলেন। তবে বাড়ির অবস্থা ভালো না থাকায় তাকে অন্য রাস্তার কথা ভাবতে হয়। বিকল্প রাস্তা হিসাবে নিজের শরীর বিক্রি করার সিদ্ধান্ত নেন। পরে ধীরে ধীরে পর্নো ইন্ডাস্ট্রিতে সোফি ও’ ব্রায়েন ছদ্মনামে অভিনয় করা শুরু করেন। ইন্টারনেটে একটি বিজ্ঞাপন তার জীবনের গতি প্রকৃতি সম্পূর্ণ অন্য খাতে বইয়ে দেয়।

গিলান বলেন, ‘একদিন ইন্টারনেট ঘাঁটতে গিয়ে একটি বিজ্ঞাপনে চোখ পড়ে। তাতে লেখা ছিল, অভিনেত্রী দরকার যার প্রাকৃতিক স্তন রয়েছে এবং যার গায়ে কোনও ট্যাটু নেই। দ্বিতীয় শর্ত ছিল, নগ্ন শ্যুটে কোনও আপত্তি থাকলে আবেদন করার প্রয়োজন নেই। আমি তত্ক্ষণাত্‍ আবেদন করে আমার একটি ছবি পাঠাই। কয়েকদিন পরই রিপ্লাই পাই, আমাকে তাদের পছন্দ হয়েছে এবং অবিলম্বে যোগাযোগ করতে হবে। বাকিটা তো ইতিহাস। ’

বিজ্ঞাপনটি ছিল গেম অফ থ্রোন্স সিরিজের পক্ষ থেকে। এর দ্বিতীয় সিজন থেকে ক্রমাগত ষষ্ঠ সিজনে অভিনয় করেছেন জোসেফিন। সপ্তম সিজনেও তিনি থাকবেন। তিনি বলেন, ‘আমি ভেবেছিলাম অভিনয় দেখানোর সুযোগ পাব। কিন্তু এই সিরিজ আমার জীবন এমনভাবে পাল্টে দেবে আমি কোনোদিনও ভাবিনি। ’ গেম অফ থ্রোন্স ছাড়াও হলিউডের ২টি সিনেমাতেও অভিনয় করেছেন গিলান।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com