বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, কাউন্সিলর প্রার্থীসহ নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

ঝিনাইদহে পৌর নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক কাউন্সিলর প্রার্থীর ভাই নিহতের ৫ ঘণ্টা পর আলমগীর খান বাবু নামে আরেক প্রার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

বুধবার (১৩ জানুয়ারি) রাতে কুমার নদ থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা নির্বাচনের প্রচারণার সময় বুধবার রাতে ৮ নম্বর ওয়ার্ডের কবিরপুর এলাকায় সংঘর্ষে জড়ান কাউন্সিলর প্রার্থী শওকত আলী ও আলমগীর খান বাবুর সমর্থকরা। এতে গুরুতর আহত হন শওকত আলীর ছোট ভাই উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিয়াকত আলীসহ ৫ জন। পরে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে লিয়াকত আলীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ঘটনার পরই গাঢাকা দেন প্রতিদ্বন্দ্বী পাঞ্জাবি মার্কার প্রার্থী আলমগীর খান বাবু। কিন্তু রাত ১২টার দিকে ওই এলাকার পার্শ্ববর্তী কুমার নদ থেকে উদ্ধার করা হয় তার মরদেহ। এ ঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছে এলাকাজুড়ে।

লিয়াকত আলীর মৃত্যু সংঘর্ষে হলেও আলমগীর খান বাবুর মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি ঘটনার তদন্তে কাজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

ঝিনাইদহ পুলিশ সুপার বলেন, আমরা কাউন্সিলর পদপ্রার্থী আলমগীর খান বাবুর লাশ উদ্ধার করেছি। ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা৭১নিউজ/এমএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com