বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

আজ ৬১ পৌরসভায় মনোনয়ন বাছাই

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ২৪ বার পড়া হয়েছে

দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভা নির্বাচনে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য জমা পড়া মনোনয়নপত্র আজ মঙ্গলবার যাচাই-বাছাই করবেন সংশ্নিষ্ট রিটার্নিং কর্মকর্তারা। গত রোববার ছিল দ্বিতীয় ধাপে মনোনায়নপত্র জমা দেওয়ার শেষ দিন। এই ধাপে ৬১ পৌরসভায় তিন পদে তিন হাজার ৫৬২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

এর মধ্যে রয়েছেন মেয়র পদে ২৬২ জন, সাধারণ কাউন্সিলর পদে দুই হাজার ৫৩৬ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৭৬৪ জন।

গত ২ ডিসেম্বর দ্বিতীয় ধাপে তফসিল ঘোষণা করে ইসি। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৯ ডিসেম্বর। আগামী ১৬ জানুয়ারি এসব পৌরসভায় নির্বাচন হবে। 

এ ধাপে ২৯টিতে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ও বাকি ৩২টিতে কাগজের ব্যালটের মাধ্যমে ভোট নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com