সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম

টাঙ্গাইলে কুরআন অবমাননার প্রতিবাদে সড়ক অবরোধ

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৩২ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের মধুপুরে পবিত্র কুরআন অবমাননার অভিযোগে তন্ময় নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে আজ সকালে স্থানীয় লোকজন কুরআন অবমাননার প্রতিবাদে জলছত্র এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করলে পুলিশ তন্ময়কে গ্রেপ্তার করে।পরে তারা কঠিন শাস্তির দাবি জানিয়ে অবরোধ তুলে নেয়।

তন্ময় ওই এলাকার অশোকের ছেলে।  স্থানীয়রা জানান, উপজেলার জলছত্র এলাকার অশোকের  ছেলে তন্ময় মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ কুরআন শরিফ নিয়ে কটূক্তি ও অবমাননাকর কথাবার্তা বলে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন তন্ময়কে গ্রেপ্তার ও তার শাস্তির দাবিতে আজ সকালে মধুপুরের জলছত্র সড়ক অবরোধ করে রাখে।পরে পুলিশ তন্ময়কে গ্রেপ্তার করলে লোকজন অবরোধ তুলে নেয়।

এ বিষয়ে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল বলেন, পবিত্র কুরআন অবমাননার অভিযোগে তন্ময় নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com