শনিবার, ১১ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে গাজীপুরে জামাইকে পিটিয়ে হত্যা, স্ত্রী-শ্বশুরসহ গ্রেপ্তার ৪ স্মার্ট বাংলাদেশ গঠনে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টার বিকল্প নেই আফগানিস্তানে আকস্মিক বন্যায় একদিনে দুই শতাধিক মানুষের মৃত্যু

রুদ্ধশ্বাস ম্যাচে ঢাকাকে ৩ উইকেটে হারাল রাজশাহী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২১ নভেম্বর, ২০১৬
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চট্টগ্রাম : বিপিএলে রুদ্ধশ্বাস ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৩ উইকেটের জয় পেয়েছে রাজশাহী কিংস। ১৮৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১ বল বাকি থাকতেই ৭ উইকেট হারিয়ে জয় পায় ড্যারেন স্যামির দল।

আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস।

ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতেই ৭১ রান সংগ্রহ করেন কুমার সাঙ্গাকারা এবং মেহেদী মারুফ। মারুফ ২৫ বলে ৩৫ রান করে আবুল হাসান রাজুর বলে আউট হন। ৩টি চার ও ২টি ছক্কায় সাজানো মারুফের ইনিংস।

তবে এবারের আসরে প্রথম ফিফটি তুলে নেন সাঙ্গাকারা। তিনি ৪৬ বলে ৫টি চার ও ৪টি ছক্কায় ৬৬ রানের ইনিংস খেলেন।

এরপর মোসাদ্দেক মাত্র ১৩ রানেই ফিরে যান। তবে শেষদিকে সাকিব ৩টি চারের মারে ১২ বলে ১৮ এবং প্রসন্ন ১টি চার ও ৩টি ছক্কায় ১৫ বলে ৩০ রানের চমৎকার ইনিংস খেলেন।

রাজশাহীর হয়ে ফরহাদ রেজা ২টি, আবুল হাসান ও মোহাম্মদ সামি ১টি করে উইকেট লাভ করেন।

জবাব দিতে নেমে শুরুটা ভালো হয়নি রাজশাহীর। জুনায়েদ সিদ্দিকী মাত্র ৪ এবং সাব্বির রহমান ৭ রান করে আউট হন। তবে মুমিনুল হক এবং সামিত প্যাটেলের দুর্দান্ত ব্যাটিংয়ে খেলায় ফেরে রাজশাহী।

তাদের জুটিতে আসে ১০০ রান। মুমিনুল হক ৪২ বলে ৫৬ রান করে আউট হলেও ঝড় তোলেন প্যাটেল। তিনি মাত্র ৩৯ বল খেলে ৭৫ রান করেন। ৬টি ছক্কা এবং ৫টি চারে সাজানো তার ইনিংস।

তবে মুমিনুল এবং সামিত আউট হলে আবারও যেন পরাজয়ের শংকা দেখা দেয় রাজশাহী শিবিরে। সহজ ম্যাচ ধীরে ধীরে কঠিনের দিকে নিয়ে যায় রাজশাহীর লেয়ার অর্ডারের ব্যাটসম্যানরা।

শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ৯ রানের। কোলসের করা প্রথম বলেই আবুল হাসান রাজু আউট হয়ে যান। তবে ফরহাদ রেজা এবং মেহেদী হাসান মিরাজ রাজশাহীর সমর্থকদের মুখে হাসি ফোটান।

ঢাকার হয়ে ব্রাভো ৩টি, মোহাম্মদ শহীদ ২টি, সাকিব এবং কোলস ১টি করে উইকেট লাভ করেন।

এনিয়ে ২টি ম্যাচে জয় পেল রাজশাহী। এর আগে এই ঢাকা ডায়নামাইটসের বিপক্ষেই মিরপুরে জয় পেয়েছিল রাজশাহী।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com