রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয়

ডিআরইউ নির্বাচনের তফসিল ঘোষণা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০১৬
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : পেশাদার সাংবাদিকদের সক্রিয় সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২০১৭ মেয়াদের কার্যনির্বাহি কমিটির নির্বাচন আগামী ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে।

ওইদিন সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ডিআরইউ কার্যালয়ের একটানা ভোট গ্রহণ করা হবে। এর আগে ২৯ নভেম্বর সংগঠনের বার্ষিক সাধারণ সভা (এজিএম)-২০১৬ অনুষ্ঠিত হবে।

আজ ডিআরইউ নির্বাচন কমিশন এ তফসিল ঘোষণা করে।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী সভাপতি, সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহি কমিটির কর্মকর্তা ও সদস্যের ২১টি পদের জন্য আগ্রহী প্রার্থীরা আগামী ২০ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। ২২ নভেম্বর মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৩ নভেম্বর। ২৪ নভেম্বর প্রকাশ করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা। এছাড়া ১৫ নভেম্বর বিকেলে খসড়া ও ১৮ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে।

ডিআরইউ নির্বাচনের জন্য গঠিত পাঁচ সদস্যের নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার।

কমিশনের অন্য সদস্যরা হলেন- নিউজ টুডে সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, একুশে টেলিভিশনের প্রধান নির্বাহি কর্মকর্তা ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম-সম্পাদক আবু তাহের এবং সাংবাদিক নেতা এম এ আজিজ।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com