মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

ঢাকার জলাবদ্ধতা নিরসনের দায়িত্ব পাচ্ছে দুই সিটি

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৬২ বার পড়া হয়েছে

বর্ষা এলেই ডুবে যায় ঢাকা। বন্ধ খাল, বদ্ধ ড্রেনের কারণে জলাবদ্ধতা তৈরি হলেও সমাধানের পথ খোঁজার বদলে চলে দোষারোপ। ফলে এবার রাজধানীর জলাবদ্ধতা নিরসনে বৃষ্টির পানি নিষ্কাশনের দায়িত্ব পাচ্ছে সিটি করপোরেশন।

ঢাকা ওয়াসার থেকে এই দায়িত্ব ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের কাছে হস্তান্তর করা হচ্ছে। এ জন্য আগামীকাল রবিবার সচিবালয়ে স্থানীয় সরকার বিভাগে পানি নিষ্কাশনের দায়িত্ব দুই সিটির কাছে হস্তান্তরের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হবে।

আজ শনিবার স্থানীয় সরকার বিভাগের জনসংযোগ কর্মকর্তা মো. হায়দার আলী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি বলেন, সভায় আলোচনার মাধ্যমে বৃষ্টির পানি নিষ্কাশনের দায়িত্ব ঢাকা ওয়াসার কাছ থেকে উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের কাছে হস্তান্তরের বিষয়টি চূড়ান্ত হবে।

সভায় সভাপতিত্ব করবেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম। এ ছাড়া সভায় ঢাকা উত্তর ও দক্ষিণের মেয়র, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং অন্য কর্মকর্তারা উপস্থিত থাকবেন বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com