সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

নির্বাচন নিয়ে সকাল-বিকাল সংলাপের কোন প্রয়োজন নেই : তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৯ অক্টোবর, ২০১৬
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া : জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন নিয়ে সকাল-বিকাল সংলাপের কোন প্রয়োজন নেই। সংলাপ তখনি প্রয়োজন হয় যখন সংকট দেখা দেয়। এই মুহূর্তে বাংলাদেশে নির্বাচন নিয়ে কোন সংকট নেই।

তিনি বলেন, এখন সমস্যা হলো বাংলাদেশের রাজনীতিতে জঙ্গীবাদ ও জঙ্গীদের সঙ্গী বেগম খালেদা জিয়া রাজনীতি করবেন কি করবেন না।

তথ্যমন্ত্রী আজ কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, বেগম খালেদা জিয়া গণতন্ত্রের টুপি মাথায় দিয়ে বারবার যুদ্ধাপরাধী ও হেফাজতী ইসলামের জঙ্গী তান্ডবকে সমর্থন করেছেন। এমনকি তিনি জঙ্গী সন্ত্রাসীদের রক্ষা করার জন্য বিবৃতি-বয়ান দিয়েছেন। বেগম খালেদা জিয়া বারবার প্রমাণ করেছেন তিনি জঙ্গীদের প্রধান পৃষ্ঠপোষক। সুতরাং তিনি গণতন্ত্রের টুপি যতই পডুন, বেগম খালেদা জিয়া আর জঙ্গী আলাদা নয়। আর বিএনপি জঙ্গী উৎপাদনের কারখানা।

মিরপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মজনুর রহমানের সভাপতিত্বে মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার (সার্কেল) কামরুল হাসান, পৌর মেয়র এনামূল হক, মিরপুর উপজেলা জাসদের সভাপতি আহম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এর পর মন্ত্রী বেলা ২টায় মিরপুর কামিরহাট স্কুল মোড় হতে তিলিককন্দ পর্যন্ত একটি সড়ক এবং কামিরহাট হাইস্কুলের পাশে বারী মন্ডলের বাড়ীর পাশে একটি নতুন সড়কের উদ্বোধন করেন।

পরে বিকেল সাড়ে ৩টায় মিরপুর হালসা শ্রীরামপুর গ্রামে প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে নতুন বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ পোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com