রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৮ অক্টোবর, ২০১৬
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পাবনা : পাবনার আতাইকুলা থানার গয়েশবাড়ি এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

শুক্রবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, নিহতরা নিষিদ্ধ চরমপন্থি দলের সদস্য।

নিহতরা হলেন- আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের বড় পাইকশা গ্রামের মোতালেব হোসেনের ছেলে ময়েন উদ্দিন (২৫) ও বিলসলঙ্গী গ্রামের আব্দুল প্রামানিকের ছেলে বিপ্লব ব্যাপারী ওরফে বিপলু (২৮)।

র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার এএসপি বীনা রানী দাশ বন্দুকযুদ্ধের সত্যতা নিশ্চিত করে জানান, আতাইকুলার গয়েশবাড়ি এলাকায় কয়েকজন চরমপন্থি নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোঁড়ে চরমপন্থি সন্ত্রাসীরা। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। বেশকিছু সময় বন্দুকযুদ্ধ চলার এক পর্যায়ে পিছু হটে সন্ত্রাসীরা। পরে ঘটনাস্থল থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়। গোলাগুলি খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে গিয়ে নিহত দুজনের নাম-পরিচয় শনাক্ত করেন। এ সময় দুটি আগ্নেয়াস্ত্র ও কিছু গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব কমান্ডারের দাবি, নিহত দুজন নিষিদ্ধ চরমপন্থি দলের সদস্য ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে আতাইকুলা থানায় গয়েশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাজাহান আলী মাস্টার হত্যাসহ কয়েকটি মামলা রয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com