রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

কামরানের শারীরিক অবস্থার অবনতি, আনা হচ্ছে ঢাকায়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৭ জুন, ২০২০
  • ৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সিলেট)প্রতিনিধিঃ করোনাভাইরাসে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় আনা হচ্ছে। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হবে বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।

জানা গেছে, তার উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী কার্যালয় থেকে তাকে ঢাকা নেওয়ার ব্যবস্থা করা হয়েছে। এজন্য একটি এয়ার অ্যাম্বুলেন্স আজ রবিবার (০৭ জুন) সন্ধ্যা ৬টার দিকে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছার কথা রয়েছে। সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে তাকে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।

বদরউদ্দিন আহমদ কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার সিএমএইচ হাসপাতালে নেওয়া হচ্ছে। তিনি আরো জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকেই এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছে। আজকেই তাকে সিলেট থেকে ঢাকায় নেওয়া হবে।’

উল্লেখ্য, গত শুক্রবার ওসমানী মেডিক্যাল কলেজের ল্যাবে কামরানের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হয়। এর আগে গত ২৭ মে বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরানও করোনাভাইরাসে আক্রান্ত হন।

বাংলা৭১নিউজ/এসএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com