বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

আটঘরিয়ায় এই প্রথম ২জন করোনা পজিটিভ সনাক্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৬ জুন, ২০২০
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধিঃ পাবনার আটঘরিয়া উপজেলায় এই প্রথম ২জন করোনা পজিটিভ সনাক্ত করণ করা হয়েছে। দেশে করোনাভাইরাস সনাক্তের ৮৯ দিনের মাথায় পাবনার আটঘরিয়া উপজেলায় ২জন করোনা করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যার পর এই তথ্য পাওয়া যায়। গত ২৪ ঘন্টায় পাবনায় সর্বোচ্চ ১৯জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। তার মধ্যে আটঘরিয়া উপজেলায় ২জন রয়েছেন। এরা হলেন একদন্ত ইউনিয়ন উপ স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট মোঃ রেজাউল করিম এবং মৃত মোকারম হোসেন (৩৫)। মৃত মোকারম হোসেন একদন্ত ইউনিয়নের বেলদহ গ্রামের মৃত আব্দুস সাত্তার মাস্টারের ছেলে এবং তিনি গাজীপুরের একটি বেসরকারি কোম্পানিতে চাকুরীরত ছিলেন।

তিনি কর্মরত অবস্থায় গত ১ জুনে করোনা উপসর্গ নিয়ে মারা গেলে মরদেহ গ্রামের বাড়ি দাফনের পূর্বে তার নমূনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেলে পাঠানো হলে গতকাল তার রিপোর্ট করোনা পজিটিভ আসে।

উল্লেখ্য যে, গত কালের ২৪ ঘন্টায় পাবনায় সর্বোচ্চ ১৯জন করোনা পজিটিভ আসে তার মধ্যে পাবনা সদরে ৯, সুজানগরে ৫, ঈশ^রদীতে ৩ এবং আটঘরিয়ায় ২জন। এ পর্যন্ত পাবনায় মোট ৭২ জন করোনা পজিটিভ সনাক্ত হয়েছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com