মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

স্বাস্থ্যবিধি মেনে না চলায় ৮৫ জনকে জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৬ মে, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে না চলায় সিরাজগঞ্জে ৮৫ জনকে ৬৪ হাজার ৩৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১৬ মে) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেন।

তিনি বলেন, করোনার সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে জনসমাগম ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে শুক্রবার (১৫ মে) সকাল থেকে গভীর রাত পর্যন্ত জেলার সদর ও বেলকুচি উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে ছয়টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসব অভিযানে নিষেধাজ্ঞা অমান্য করে অকারণে বাইরে ঘোরাফেরা, নির্দিষ্ট সময়ের পর দোকান খোলা রাখা, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রিসহ বিভিন্ন অভিযোগে ৬৭টি মামলায় ৮৫ জনকে বিভিন্ন পরিমাণে মোট ৬৪ হাজার ৩৫০ টাকা জরিমানা করা হয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেন জানান, গত ৫২ দিনে ৩৫৩টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২ হাজার ৭৫টি মামলায় ২ হাজার ২৬৫ জনকে বিভিন্ন পরিমাণে মোট ৪২ লাখ ৬৯ হাজার ৩৫০ টাকা জরিমানা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com