মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

পাবনার চাটমোহরে র্যাবের অভিযানে অস্ত্রসহ সাখাওয়াত আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ মে, ২০২০
  • ৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে অভিযান চালিয়ে বন্দুক ও গুলিসহ সাখাওয়াত হোসেন নামের (৪১) এক ইউপি সদস্যকে আটক করেছে র্যাব। ০৯ মে সন্ধ্যার দিকে তাকে আটক করা হয়। আটক সাখাওয়াত হোসেন চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার এবং একই ইউনিয়নের খতবাড়ি গ্রামের আজাহার প্রামানিকের ছেলে।

র্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল শনিবার বিকেল ছয়টার দিকে খতবাড়ি গ্রামে অভিযান চালিয়ে সাখাওয়াত মেম্বারকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র্যাবের দাবি, আটক সাখাওয়াত হোসেন দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র কেনাবেচার সাথে জড়িত। সেইসাথে অস্ত্র দিয়ে লোকজনদের ভয় দেখিয়ে নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র নিজের কাছে রেখে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড চালানোর কথা স্বীকার করেন ইউপি সদস্য সাখাওয়াত হোসেন।

এ ঘটনায় আটক আসামীর বিরুদ্ধে চাটমোহর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় র্যাব-১২ ।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com