মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

করোনা প্রতিরোধে পুলিশের ওপর মারমুখী আচরণ, ৩৫ জনের বিরুদ্ধে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধিঃ চলমান করোনাভাইরাস প্রতিরোধে ঈশ্বরদীতে পুলিশের সঙ্গে মারমুখী আচরণ করার ঘটনায় দুই ব্যবসায়ীসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মঙ্গলবার রাতে দুজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ৩৫ জনের বিরুদ্ধে বাদী হয়ে এ মামলা দায়ের করেছে পুলিশ।

ঈশ্বরদী থানার এএসআই খায়রুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতে দুজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ৩৫ জনের বিরুদ্ধে বাদী হয়ে এ মামলা করেছি।

তিনি জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ২৭ এপ্রিল সকালে উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে হাসেম সুপার মার্কেটের সব ধরনের দোকানপাট খোলা ছিল।

সকাল ১০টার দিকে বাজার ব্যবসায়ী সমিতির এক নেতাকে সঙ্গে নিয়ে পুলিশ নিত্যপ্রয়োজনীয় পণ্য, ফার্মেসি ও কাঁচাবাজার ছাড়া বাকি সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করার নির্দেশ দেয়। এ সময় শান্ত ইসলাম ও জুয়েল রানা নামের দুই দোকানদার পুলিশকে উদ্দেশ্য করে গালাগারের পরিপ্রেক্ষিতে পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয়।

এর পর ব্যবসায়ীরা ঐক্যবদ্ধ হয়ে লাঠিসোটা নিয়ে পুলিশ সদস্যদের সঙ্গে মারমুখী আচরণ করেন। ব্যবসায়ীদের এমন আচরণে বাজার থেকে ফিরে যান কর্তব্যরত পুলিশ সদস্যরা।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী এ ব্যাপারে বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঈশ্বরদীতে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ওষুধের দোকান ছাড়া বাকি সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করতে বলা হয়। এতে পুলিশ সদস্যদের ওপর মারমুখী আচরণ করেছেন দুই ব্যবসায়ী। ওই ঘটনার পরিপ্রেক্ষিতে এ মামলা করা হয়েছে।

অভিযুক্তদের গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এদিকে ওই মার্কেটের একাধিক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে জানান, পুলিশই তাদের সঙ্গে দুর্ব্যবহার করেছে। বিনাকারণে দুজনকে আটক করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com