মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

৪ হাজার গরীবকে সাহায়তা দিলেন যুবলীগ নেতা বেলাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৬৫ বার পড়া হয়েছে
বাংলা৭১নিউজ,গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের এক পরিচিত ও জনপ্রিয় নাম, উপজেলা যুবলীগের অর্থ বিষায়ক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক মোঃ বেলাল উদ্দিন সোহেল।
করোনা ও রোজার জন্য  উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৪ হাজার গরীব, অসহায়, কর্মহীন  মানুষকে খাদ্য সহায়তা প্রদান করে আলোচনার কেন্দ্র বিন্দুতে উঠে এসেছেন। প্রতি বছর  ঈদে গরীব মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে থাকেন।
 এবার দেয়া ত্রাণ সামগ্রী বিতরণের পরিধি বৃদ্ধি করা হয়েছে।
আজ রবিবার দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বিপুল পরিমান মানুষকে সামাজিক দুরুত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরণ করেছেন।
বেলাল উদ্দিন সোহেলের অনুসারী স্বেচ্ছাসেবক কর্মীরা জানান, গত এক সপ্তাহ ধরে এ ত্রাণসামগ্রী সংগ্রহ করে প্যাকেট করার জন্য অর্ধ শতাধিক  দলীয় কর্মী, স্বচ্ছাসেব ব্যস্ত সময় পার করেছেন।গরীব মানুষের তালিকা তৈরী করে তাদের সংবাদ দেয়া হয়। সেচ্ছাসেবক বাহিনী দিন রাত বিরামহীনভাবে তাদের কার্যক্রম চালিয়ে গরীব মানুষ উপকৃত হচ্ছে। ওই ইউনিয়নের উপকারভোগী মানুষ গুলো বেলাল উদ্দিন সোহেলের জন্য প্রাণখুলে দোয়া করচ্ছেন, দীর্ঘায়ু কামনা করছেন, বেঁচে থেকে গরীব মানুষের সেবা করতে পারেন। তাকে আল্লাহ যেন আরও বড় পরিসরে গরীব মানুষের উপকার করতে পারেন।
উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ জানান, সোহেল  খুব ভাল ছেলে গরীব মানুষের জন্য সব সময় নিবেদিত প্রাণ, তাদের বিভিন্নভাবে সাহায্য করে থাকেন। 
মোঃ বেলাল উদ্দিন সোহেল  বলেন, করোনা ও রোজায় গরীব কর্মহীন মানুষের দুঃখ, কষ্ঠের কথা বিবেচনা  এ খাদ্য সামগ্রী বিতরণ করেছি, স্যার দোয়া করবেন যেন যতদিন বেঁচে থাকি ততদিন যেন মানুষের উপকার করতে পারি। মানুষকে আগে বাঁচানো প্রয়োজন, এ ইউনিয়নের খাবার সমস্যার সমাধানে   সার্বিক চেষ্টা করে যাচ্ছি। দলীয় নেতা, স্বেচ্ছাসেবকদল সবসময় আমার সাথে  প্রস্তুত রয়েছে। দেওপাড়াবাসীর নিকট আমার অনুরোধ আপনারা জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে করে হবেন না। সাবান পানি দিয়ে ঘন ঘন হাত দিবেন, মাঝে মাঝে গরম তরল জিনিস পান করবেন, নিজ এলাকা পরিস্কার করবেন, জীবানুনাশক স্প্রে করবেন।
বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com