মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পদত্যাগ করলেন পিএসসি চেয়ারম্যান জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন

পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাবা-ছেলের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধিঃ পাবনার বেড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তাদের মৃত্যু হয়েছে।

মৃতরা হলেন- পাবনার বেড়া পৌর এলাকার শেখ পাড়া মহল্লার বাসিন্দা আবু শেখ (৬০) ও তার ছেলে কালাম শেখ (৪০)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে আবু শেখের বাসায় নতুন গ্যাস সিলিন্ডার লাগানোর সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় আগুন নেভানোর সময় আবু শেখ, তার দুই ছেলে কালাম শেখ ও কালু শেখ, নাতি লিখন, প্রতিবেশী আলহাজ শেখ এবং গ্যাস বিক্রেতা জাহাঙ্গীর আলম দগ্ধ হন।

তাদেরকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে আবু শেখ ও তার দুই ছেলে কালাম শেখ এবং কালু শেখের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই দিনই তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়া হয়।

সেখানে চিকিৎসাধীন আবু শেখ এবং ছেলে কালাম শেখ মারা যান। বেড়া থানার ওসি শাহিদ মাহমুদ তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com