মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পদত্যাগ করলেন পিএসসি চেয়ারম্যান জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি

নারায়নগঞ্জ থেকে চাটমোহরে আসা ব্যক্তির বাড়ি লকডাউন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: নারায়নগজ্ঞ থেকে পাবনার চাটমোহরে আসা ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ভিটাপাড়া গ্রামে নারায়নগঞ্জ থেকে আসা এক ব্যক্তির বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

বুধবার ওই গ্রামের আব্দুল আলীর ছেলে রেজাউল করিম (৩৫) নারায়নগঞ্জ থেকে বাড়িতে আসেন। এনিয়ে গ্রামে আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হান্ডিয়াল ইউপি চেয়ারম্যান কে এম জাকির হোসেন চৌকিদার পাঠিয়ে রেজাউলকে ঘরবদ্ধ করেন। বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম রেজাউল করিমের স্বাস্থ্য পরীক্ষা করেন এবং নমুনা সংগ্রহ করেন।

একই সাথে রেজাউল করিমের বাড়িটি লকডাউন করে দেওয়া হয়েছে। ইউপি চেয়ারম্যান লকডাউনের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com