মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে হাতুড়ি পেটা করে হত্যা

পাবনার ঢালারচর ইউপি চেয়ারম্যান ২২৯ বস্তা চালসহ আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনার ঢালারচর ইউনিয়ন চেয়ারম্যান ও ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী সরদারকে ২২৯ বস্তা চালসহ আটক করেছে র্যাব।

১৩ (এপ্রিল)রাত ১০টার দিকে বেড়া উপজেলার বাধেরহাট বাজার থেকে র্যাব-১২ চালসহ তাকে আটক করে।

র্যাব-১২ পাবনা র্যাবের একটি দল জানতে পারে বেড়া উপজেলার ঢালারচর ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদার বিক্রির উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদ ভবনে ত্রাণের চাল না রেখে রূপপুর ইউনিয়নের বাধেরহাট বাজারে নিজস্ব অফিসের গুদাম ঘরে রেখেছে।

সোমবার রাত ১০টার দিকে কালোবাজারে বিক্রির সময় র্যাব হাতে নাতে চেয়ারম্যানকে আটক করে এবং চাল উদ্ধার করে। বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র্যাব এই অভিযান পরিচালনা করেছেন। অভিযোগের ভিত্তিতে পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য যে, পাবনা জেলায় এই প্রথম চালসহ আটক করা হলো।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com