বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

কেঁপে উঠল সিলেট, আতঙ্কে রাস্তায় বাসিন্দারা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সিলেট)প্রতিনিধি: বাংলা নববর্ষ ১৪২৭ – এর সূর্য ওঠার ঘণ্টাখানেক আগে ভয়ঙ্করভাবে কেঁপে উঠল সিলেট ও এর আশপাশের অঞ্চল।

সোমবার দিবাগত রাত ৩টা ৪৩ মিনিটে এ ভূমিকম্প অনুভূত হয়।

তাৎক্ষণিক ভূমিকম্পের উৎপত্তিস্থল এবং রিখটার স্কেলের মাত্রা জানা যায়নি।

এছাড়া কোনো ক্ষয়ক্ষতি বা হতাহতেরও খবর পাওয়া যায়নি।

কম্পনটি কয়েক সেকেন্ড স্থায়ী হয়েছিল বলে মোবাইল ফোনে জানিয়েছেন সিলেট উপশহরের অধিবাসী এম.সি কলেজের শিক্ষার্থী আমিনুল শোভন।

তিনি বলেন, রাত পৌনে ৪ টার দিকে ভূমিকম্পে ঘরবাড়ি কেঁপে ওঠে। ঘুমের ঘোরে লোকজন আতংকিত হয়ে পড়ে। এ সময় অনেকেই দ্রুত বেরিয়ে আসেন রাস্তায়। একটু ভিন্ন রকম মনে হয়েছে এই ভূমিকম্পকে। সাধারণত ভূমিকম্প হলে ফ্যান, ঝুলন্ত বাতি বা ঘরের আসবাবপত্র কেঁপে ওঠে। কিন্তু এই ভূমিকম্পে মনে হলো ঘরবাড়ির নিচ থেকে মাটি সড়ে যাচ্ছে।

ভূমিকম্পের পর পরই সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে আতংকিত না হতে পরামর্শ জানাচ্ছেন সিলেটের বাসিন্দারা।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com