মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে হাতুড়ি পেটা করে হত্যা

চাটমোহরে ওএমএস চাল বিক্রি শুরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনার চাটমোহরে খোলা বাজারে (ওএমএস) চাল বিক্রি শুরু হয়েছে। চাটমোহর পৌরসভার নির্ধারিত ২ জন ডিলার ১০ টাকা কেজি চাল বিক্রি করছেন। করোনাভাইরাসের মধ্যেই সামাজিক দূরত্ব বজায় না রেখে ওএমএস চাল কেনার জন্য দীর্ঘ লাইন দাঁড়িয়ে ক্রেতারা চাল কিনছেন।

এই চাল কেনার জন্য শত শত নারী পুরুষ লাইন ধরে ভীড় করে আছেন। জানা গেছে হতদরিদ্রদের মধ্যে সপ্তাহে ৩ দিন (রবি, মঙ্গল ও বৃহস্পতিবার) এই চাল বিক্রি করা হবে। একজন সর্বোচ্চ ৫ কেজি চাল কিনতে পারবেন। চাল কেনার সময় জাতীয় পরিচয় পত্র দেখাতে হবে। সকাল ১০টা হতে ৩টা পর্যন্ত চাল বিক্রি করা হবে। প্রতিদিন একজন ডিলার ১ টন চাল বিক্রি করবেন।

বাংলা৭১নিউজ/জেএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com