মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

আটঘরিয়ায় কিশোর ও তরুণদের বেপরোয়া মটর সাইকেলের দাপট 

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, (পাবনা) প্রতিনিধি: পাবনার আটঘরিয়া উপজেলার বিভিন্ন সড়ক ও রাস্তায় কিশোর ও তরুণদের বেপরোয়া মটর সাইকেলের দাপটে উপক্ষিত হচ্ছে করোনাভাইরাস।

আটঘরিয়া উপজেলার দেবোত্তর টু খিদিরপুর, পারখিদিরপুর ভায়া মুলাডুলি, কড়ইতলা টু খিদিরপুর, পারখিদিরপুর ভায়া মুলাডুলি, নাদুড়ি[য়া চৌরাস্তা টু মুলাডুলি/দাশুড়িয়া, রামেশ্বরপুর, রামচন্দ্রপুর, দেবোত্তর টু একদন্তসহ বিভিন্ন সড়ক ও কাঁচা রাস্তায় কিশোর ও তরুণেরা মটর সাইকেল নিয়ে দাপিয়ে বেড়াচ্ছে। অধিকাংশ মটর সাইকেলের রেজিস্ট্রেশন নাই আর চালকদের ড্রাইভিং লাইসেন্সও নাই।

নির্দিধায় উঠতি বয়সের কিশোর ও তরুণেরা যারা অধিকাংশই স্কুল ও কলেজের ছাত্র তারা সড়ক ও কাঁচা রাস্তায় মটর সাইকেল নিয়ে দাপিয়ে বেড়াচ্ছে। করোনাভাইরাসের কারণে সরকার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ দিয়ে সংসদ বাংলাদেশ টেলিভিশনে “আমার ঘরে আমার স্কুল” চালু করলেও শিক্ষার্থীরা সেখানে সময় না দিয়ে পিতার বা অন্য আত্বীয়র মটর সাইকেল নিয়ে মহোড়া দিয়ে বেড়াচ্ছে।

অধিকাংশ মটর সাইকেলে ৩জন আরোহী নিয়ে দ্বিগ বিদিগ¦ ছুটে চলছে। লাগামহীনভাবে আড্ডা দিচ্ছে রাস্তার বিভিন্ন মোড়ে মোড়ে, স্কুল, কলেজের মাঠে। এরা সন্ধ্যার পরও বিভিন্ন স্কুল, কলেজের মাঠে আড্ডা দিচ্ছে।

সূত্রমতে সড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয়, ডিঙ্গারগ্রাম কলেজ (একদন্ত), খিদিরপুর ডিগ্রী কলেজ, খিদিরপুর হাই স্কুল মাঠ, মাজপাড়া মাদ্রাসা, পারখিদিরপুর ডিগ্রী কলেজ, পারখিদিরপুর হাই স্কুল, রামচন্দ্রপুর হাই স্কুল, রামেশ্বরপুর, সারুটিয়া হাই স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের মাঠে সন্ধ্যার পর স্কুল কলেজের শিক্ষার্থীরা দেদারচ্ছে আড্ডা দিচ্ছে। থাকছে না কোন রকম সামাজিক দূরত্ব। করোনাভাইরাস এদের কাছে উপেক্ষিত।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com