মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

রামেকে শ্বাসকষ্ট নিয়ে ভর্তির ১ ঘণ্টা পরই মারা গেলেন যুবক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: শ্বাসকষ্ট নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তির ১ ঘণ্টা পরই এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম বুলবুল।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রামেকের ৩৯ নম্বর ওয়ার্ডে তিনি মারা যান। তবে তিনি করোনা সংক্রমিত কী না তা নিশ্চিত হওয়া যায়নি।

মৃত বুলবুলের বাড়ি নাটোরের লালপুর উপজেলায়।

রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা চিকিৎসা কমিটির আহ্বায়ক অধ্যাপক ডা. আজিজুল হক আজাদ জানান, শ্বাসকষ্ট নিয়ে বুলবুল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি হন। সেখানে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। তার অ্যাজমা ছিল। তাকে চিকিৎসা দেয়ার সুযোগ হয়নি।

তিনি আরও জানান, বুলবুলের শরীরে করোনার উপসর্গ ছিল কী না সেটাও তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। রাতেই তার মরদেহ বাড়ি নিয়ে গেছেন স্বজনরা।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com