মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার

হাট ভেঙে দিল প্রশাসন, আড্ডা দেওয়ায় জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ২০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে নিষেধাজ্ঞা অমান্য করে সাপ্তাহিক হাট ভেঙে দিল উপজেলা প্রশাসন। এদিকে আইন অমান্য করে দোকান খোলা রাখায় দুই প্রতিষ্ঠানে ১১ হাজার ও চায়ের দোকানে আড্ডা দেওয়ায় দুজনকে ৬০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. শারমিন আখতার এ আদালত পরিচালনা করেন।

জানা গেছে, করোনাভাইরাস সংক্রমণরোধে উপজেলার ২৩টি ও পৌরসভার ৩টি সাপ্তাহিক হাট গণবিজ্ঞপ্তির মাধ্যমে বন্ধ ঘোষণা করে প্রশাসন। এদিকে মঙ্গলবার সকালে পৌরশহরে সাপ্তাহিক হাট নিষেধাজ্ঞা অমান্য করে বসানো হয়। গাদাগাদি করে কাঁচাবাজারসহ নিত্যদ্রব্যসামগ্রী কিনতে শত শত মানুষ হুমড়ি খেয়ে পড়ে। বেড়ে যায় জনসমাগম। পরে সকাল ৯টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা. শারমিন আখতার একদল পুলিশ নিয়ে এ হাট ভেঙে দেন। এ সময় পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল উপস্থিত ছিলেন।

তা ছাড়া করোনাভাইরাস প্রতিরোধে জনসমাবেশ ঠেকাতে প্রশাসনের ঘোষিত আইন অমান্য করে পৌরশহরের বাসস্ট্যান্ড এলাকায় দোকান খোলা রাখায় দুই ব্যবসাপ্রতিষ্ঠানে ১১ হাজার টাকা ও কুন্দারহাটে চায়ের দোকানে আড্ডা দেওয়ায় দুজনকে ৬০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. শারমিন আখতার বলেন, নিষেধাজ্ঞা পরও সাপ্তাহিক হাট বসার কারণে হাটটি ভেঙে দেওয়া হয়েছে। এ ছাড়া আইন অমান্য করে দোকান খোলা রাখায় ও চায়ের দোকানে আড্ডা দেওয়ায় জরিমানা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com