মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বগুড়ার শেরপুরে সড়কে ঝরল ২ প্রাণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের ছোনকা এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন মাইক্রোবাসচালক কক্সবাজারের রমিজ আহম্মেদের ছেলে মজিবুর রহমান (৩০) ও শেরপুর উপজেলার ছোনকা দক্ষিণপাড়ার মৃত আরজ আলী ছেলে আজগর আলী (৬০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা বাজারের অদূরে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালক গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অপরদিকে এই দুর্ঘটনার কিছুক্ষণ পর বাসকে সাইড দিতে গিয়ে ঢাকাগামী বাঁশবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এ সময় বাঁশের নিচে চাপা পড়েন পথচারী আজগর আলী। ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় নিহতের মরদেহ উদ্ধার করেন।

শেরপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা রতন হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com