সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

হিলারি ক্লিনটন সুস্থ এবং সমর্থ আছেন: চিকিৎসক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৬
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: রোববার নিউইয়র্কে ৯/১১ এ সন্ত্রাসী হামলায় নিহত ব্যক্তিদের স্মরণে আয়োজিত এক অনুষ্ঠানে ৬৮ বছর বয়সী হিলারি ক্লিনটন অসুস্থ হয়ে পড়েন।

অসুস্থতার জন্য কয়েকদিন বিশ্রাম নেবার পর আজ থেকেই নির্বাচনী প্রচারণা শুরু করছেন ডেমোক্রেটিক প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটন।

তার আগে তার চিকিৎসক জানিয়েছেন, মিসেস ক্লিনটন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালনের জন্য সুস্থ ও সমর্থ আছেন।

আজই তার সর্বশেষ মেডিকেল তথ্যাদি প্রকাশ করা হয়েছে, যেখানে নিউমোনিয়া শনাক্ত হওয়ার পর মিসেস ক্লিনটনের স্বাস্থ্যের ক্রমশ উন্নতি হচ্ছে বলে জানানো হয়েছে।

রিপাবলিকান পার্টির প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প তার স্বাস্থ্য সংক্রান্ত তথ্য প্রকাশ করার পর ডেমোক্রেটিক পার্টির পক্ষ থেকে নিজেদের প্রার্থীর বিষয়ে বিবৃতি দেয়া হল।

বুধবার হিলারির প্রচার শিবির থেকে বলা হয়েছে, তার চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করেছেন। তিনি স্বাভাবিক আছেন। তার মানসিক অবস্থাও চমৎকার।

চিকিৎসক লিসা বারডক বলেছেন, অ্যান্টিবায়োটিক গ্রহণ ও বিশ্রামে হিলারি ক্রমে সেরে উঠছেন।

গত রোববার নিউইয়র্কে ৯/১১ এ সন্ত্রাসী হামলায় নিহত ব্যক্তিদের স্মরণে আয়োজিত এক অনুষ্ঠানে ৬৮ বছর বয়সী মিসেস ক্লিনটন অসুস্থ হয়ে পড়লে জানা যায়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন।

এরপরই তার নির্বাচনী প্রচারণা এবং প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে তার শারীরিক সুস্থতা নিয়ে আলোচনা শুরু হয়।

বাংলা৭১নিউজ/সূত্র: বিবিসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com