রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

নারীর লাশে ১৪ কোপের চিহ্ন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ মার্চ, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(খুলনা)প্রতিনিধি: খুলনার রূপসা উপজেলার আঠারােবেকি নদী থেকে অজ্ঞাত এক নারীর (৩০) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (০২ মার্চ) বিকেলে উপজেলার ঘাটভােগ ইউনিয়নের ডােবা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া নারীর লাশে ১০টি ধারালাে অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। রূপসা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইন্দ্রজিত মল্লিক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ১০-১২ দিন আগে ওই নারীকে হত্যা করে মরদেহ নদীতে ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করছি আমরা।মরদেহের বিভিন্ন স্থানে ১০টি কোপের চিহ্ন রয়েছে। লােহার পাতে মরদেহ বেঁধে পানিতে ফেলে দেয়া হয়। পানিতে থাকায় ওই নারীর চেহারা বিকৃত হয়ে গেছে। এখনও তার পরিচয় পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ\আরপি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com