রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

পাপিয়ার গডমাদারদেরও ধরা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চুয়াডাঙ্গা)প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার অনৈতিক কর্মকাণ্ডে বিব্রত আওয়ামী লীগ। তবে প্রধানমন্ত্রীর নির্দেশে দলের আগাছা পরিষ্কার অভিযান শুরু হয়েছে। কেউ এর বাইরে যেতে পারবে না।

তিনি বলেন, শুধু পাপিয়া নয়; পাপিয়ার সঙ্গে যারা অপরাধ করেছেন, তাদের বিষয়ে তদন্ত চলছে। পাপিয়ার গডফাদার-গডমাদারকেও আইনের আওতায় আনা হবে। তারাও ধরা পড়বে। কোনোভাবেই এসব কর্মকাণ্ড করতে দেয়া হবে না।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় নতুন থানা উদ্বোধনের পর সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ নিয়ে বাম সংগঠনগুলোর আপত্তি এবং হেফাজতের প্রতিহতের ঘোষণার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘অসাম্প্রদায়িক চেতনার দেশে সাম্প্রদায়িকতার কোনও স্থান নেই। বিষয়টি নিয়ে ইতোমধ্যে আমাদের দলের সাধারণ সম্পাদক দলের অবস্থান পরিষ্কার করে দিয়েছেন।

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দীর্ঘ ২৫ বছর পর চিত্রনায়ক সালমান শাহের মৃত্যুর রহস্য উন্মোচিত হয়েছে। এক্ষেত্রে পিবিআই সফলতার পরিচয় দিয়েছে। খুব দ্রুতই সাগর-রুনি হত্যাকাণ্ডের জট খুলে রহস্য উদঘাটন করা হবে।

তিনি বলেন, সীমান্তবর্তী হওয়ায় চুয়াডাঙ্গা খুবই গুরুত্বপূর্ণ জেলা। দর্শনা অন্যতম একটি স্থান। দর্শনাবাসীর প্রাণের দাবি অনুযায়ী দর্শনাকে থানায় রূপান্তর করা হলো। খুব শিগগিরই এটাকে উপজেলায় পরিণত করা হবে।

থানা উদ্বোধনের পর চুয়াডাঙ্গা জেলা পুলিশ আয়োজিত জঙ্গি, সন্ত্রাস ও মাদকবিরোধী এক জনসভায় যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে মন্ত্রীর হাতে ফুল দিয়ে জেলা পুলিশের তালিকাভুক্ত শতাধিক মাদক ব্যবসায়ী আত্মসমপর্ণ করেন।

পুলিশ সুপার জাহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর, খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান ও চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী প্রমুখ।

বাংলা৭১নিউজ/এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com