মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

পাবনায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনার আতাইকুলা উপজেলায় শুক্রবার ভোরে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। আহতদের পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন পাবনা মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম।

তিনি জানান, শুক্রবার ভোররাতে পাবনা ঢাকা মহাসড়কের আতাইকুলা মধুপুরে দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনের মৃতদেহ পাওয়া গেছে। আহতদের পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এরা সবাই ব্যবসা করেন। পাবনার হাজির হাটে মাল কেনার জন্য যাচ্ছিলেন। ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে।

পাবনা সদর হাসপাতালেরর জরুরি বিভাগের দায়িত্বরত মো. হেলাল উদ্দিন জানান, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে একজন ও হাসপাতালে আনার পথে আরও একজন নিহত হয়েছেন। আহত তিনজনের মধ্যে দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে একজন পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com