মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ধাওয়া করতে গিয়ে দুর্ঘটনায় র‌্যাবের গাড়ি, আহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে মাদক বহনকারি গাড়িকে ধাওয়া করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে র‌্যাব-৫ এর একটি মাইক্রোবাস। এতে র‌্যাবের এক কর্মকর্তাসহ তিনজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত সাড়ে বারোটার দিকে উপজেলার দেবীপুর উচ্চ বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজনকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় এবং একজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, র‌্যাব-৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল মাদকদ্রব্য বহনকারি একটি ট্রাককে পেছন থেকে ধাওয়া করে। এ সময় দেবীপুর এলাকায় র‌্যাবের মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। সেই সাথে মাইক্রোবাসটি রাস্তার পাশে উল্টে যায়। এতে র‌্যাবের কর্মকর্তা মাইনুল ইসলামসহ তিনজন আহত হন। একই সময় মাদক বহনকারি ট্রাকটিও দুর্ঘটনার শিকার হয়। রাস্তার বাঁক নিতে গিয়ে উল্টে পড়ে যায় দুটি গাড়িই। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

এ বিষয় নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) খুরশিদা বানু কনা জানান, রাস্তায় বাঁক নিতে গিয়েই মূলত এ দুর্ঘটনার শিকার হয়েছে র‌্যাবের গাড়িটি। এতে আহত র‌্যাব সদস্যদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com