মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বেল পাড়া নিয়ে বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর মান্দায় গাছের বেল পাড়া নিয়ে দ্বন্দ্বে হালিমা বিবি (৭০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার কালিকাপুর ইউনিয়নের শীলগ্রামে গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হালিমা বিবি উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত ময়েজ উদ্দিনের স্ত্রী। তিনি গত রোববার জামাই বাড়ি বেড়াতে আসেন।

আটকরা হলেন- শীলগ্রামের আবু সাইদের ছেলে হায়দার আলী (২৫) ও এমদাদুল হক (৪৫), স্ত্রী সায়েরা বিবি (৬০) এবং ছেলে হায়দারের স্ত্রী শাকিলা (২০)। ঘটনার পর থেকে আবু সাইদ পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার হালিমা বিবি শীলগ্রামে তার মেয়ে সাজেদার বাড়িতে বেড়াতে আসেন। সোমবার হালিমার নাতী সাজেদুর রহমান প্রতিবেশী রিফাত নামে এক ছেলেকে দিয়ে খাওয়ার জন্য একই গ্রামের আবু সাইদের গাছের বেল পাড়ান। এরই জের ধরে মঙ্গলবার সকাল ১১টার দিকে গ্রামের মাঠে আবু সাইদের ছেলে এমদাদুল হকের সঙ্গে সাজেদুর রহমানের দ্বন্দ্ব হয়। একপর্যায়ে সাজেদুরের সঙ্গে এমদাদুলের মারপিটের ঘটনা ঘটে। সুযোগ পেয়ে সাজেদুর সেখান থেকে পালিয়ে বাড়িতে আসেন।

পরে আবু সাইদের নেতৃত্বে তার ছেলে রহিদুল হক, হায়দার আলী ও এমদাদুল হক, স্ত্রী সায়েরা বিবি, হায়দারের স্ত্রী শাকিলাসহ অন্যরা লাঠিসোটা নিয়ে সাজেদুর রহমানের বাড়িতে হামলা চালায়। এ সময় ঘরের ভেতর অবস্থানরত হালিমা বিবি মারপিটের শিকার হন। পরে তিনি মারা যান।

বিষয়টি থানা পুলিশকে জানালে দুপুর ১টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করে থানায় নেয়া হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন মান্দার সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমানসহ অন্যান্য কর্মকর্তারা।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, মরদেহ উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত রহস্য জানা যাবে।

ওই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com