রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের রিমান্ডে সিডনি পালিয়েছেন অতিরিক্ত আইজিপি মীর রেজাউল আলম আমরা বিজ্ঞানভিত্তিক মুক্তচিন্তার সমাজ চাই : শারমীন মুরশিদ এস আলম গ্রুপের সব স্থাবর সম্পদের তালিকা হাইকোর্টে দাখিলের নির্দেশ সাংবাদিক বদিউল আলম আর নেই সাংবাদিক শফিক রেহমানের সাজা এক বছর স্থগিত কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল

খুলনায় পুলিশ সেজে ব্যবসায়ীকে অপহরণ, আটক ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(খুলনা)প্রতিনিধি: খুলনায় গ্রেফতারের নাটক সাজিয়ে এক ব্যবসায়ীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় সোহেল মোল্যা (৩৫) নামে পুলিশের এক ভুয়া সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে মহানগরীর রায়ের মহল মুন্সী পাড়া এলাকা থেকে প্রাইভেটকারসহ তাকে আটক করা হয়। এ সময় ডুমুরিয়ার চুকনগরের অপহৃত ফোন ফ্যাক্স ও মুদি ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

আড়ংঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান বলেন, রাতে নিয়মিত টহল দেওয়ার সময় জিরোপয়েন্ট এলাকায় ডুমুরিয়ার দিক থেকে আসা একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ ১৪-২১০২) থামার জন্য সংকেত দেয় পুলিশ। কিন্তু প্রাইভেটকারটি সিগনাল না মেনে বাইপাস সড়ক হয়ে মোস্তর মোড়ের দিকে যায়। মোড়ে এসে পুলিশ দেখে দ্রুত রায়েরমহলের দিকে যায়। এতে সন্দেহ হয়। এরপর পুলিশ সদস্যরা প্রাইভেটকারের পিছু নিয়ে রায়েরমহলের দিকে যায়। সেখানে আমি তাদের চ্যালেঞ্জ করি। এসময় তাদের কথাবার্তা উল্টাপাল্টা মনে হয়। গাড়িতে তল্লাশি চালাই। এ সময় গাড়িতে ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। গাড়িতে থাকা আরও তিন চারজন পালিয়ে যায়। কিন্তু সোহেল মোল্যা পালাতে পারেনি। গাড়ি থেকে ২ সেট ইউনিফর্ম (পোশাক), মোবাইল, র‌্যাংক ব্যাজসহ দোকানের তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এসআই সাইফুর রহমান।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com