বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সঙ্গে আতিক-তাপসের শুভেচ্ছা বিনিময়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা সিটির আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার ফজলে নূর তাপস। ঢাকা সিটি নির্বাচনে প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির দুই প্রার্থীর চেয়ে তারা বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে আছেন। ভোটের ফলাফল প্রকাশের মধ্যে শনিবার রাত সাড়ে ৯টার দিকে আতিক ও তাপস গণভবনে যান।

গণভবনের দায়িত্বশীল সূত্র জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন। মূলত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ নির্বাচনে ফলাফল নিজেদের পক্ষে আসায় আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গণভবনে যান। এ সময় তারা ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

বাংলা৭১নিউজ,ঢাকা: এর আগে শনিবার সকালে ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইভিএমে ভোট দেয়ার পর সাংবাদিকদের কাছে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করে বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী হবে। এ সময় তার পাশে ছিলেন ডিএসসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এছাড়া ভোটের আগের রাতে (শুক্রবার) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার কাছে দোয়া নিতে গণভবনে যান ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে দলের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

শনিবার ভোট দেয়ার পর আতিক ও তাপস উভয়ই নিজেদের জয়ের ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে ঢাকার দুই সিটি নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকেল ৪টায়। এরপর শুরু হয় ফলাফল প্রকাশ। রাত সাড়ে ১০টায় নির্বাচন কমিশন ঘোষিত সর্বশেষ ফলাফল অনুযায়ী, উত্তরের মেয়র পদে আতিকুল ইসলামের প্রাপ্ত ভোট দুই লাখ ৫৯ হাজার ৯৮৫। তার প্রধান প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়ালের প্রাপ্ত ভোট এক লাখ ৫৯ হাজার ৩৬১।

অপরদিকে দক্ষিণের মেয়র পদে আওয়ামী লীগের ব্যারিস্টার ফজলে নূর তাপসের প্রাপ্ত ভোট ৩ লাখ ৯৯ হাজার ৬৯৫। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেনের প্রাপ্ত ভোট ২ লাখ ১৯ হাজার ২৭।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com