বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ

আতিকের বিরুদ্ধে তাবিথের অভিযোগের সত্যতা পাননি তদন্ত কর্মকর্তা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের বিরুদ্ধে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের আনা অভিযোগের সত্যতা পাননি তদন্ত কর্মকর্তা। আতিকের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনেছিলেন তাবিথ আউয়াল। গত ৪ জানুয়ারি নির্বাচন কমিশনে (ইসি) অভিযোগটি দেন তিনি।

লিখিত অভিযোগে তাবিথ আউয়াল বলেন, ‘গুলশান-১ এলাকার গুলশান পার্কে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে একটি নির্বাচনী মঞ্চ করে, মাইক এবং সাউন্ড সিস্টেম ব্যবহার করে নিজের পক্ষে ভোট প্রার্থনা করেন আতিক।

নির্বাচনী আচরণবিধি অনুযায়ী, ১০ জানুয়ারির আগে নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ থাকায় তিনি এই অভিযোগ করেছিলেন। অভিযোগের সঙ্গে তাবিথ সেদিন আতিকুল ইসলামে কর্মসূচির ফটোও জমা দেন।

এরপর ৫ জানুয়ারি রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম সংশ্লিষ্ট এলাকায় দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট তাইবুর রহমান আশিককে ঘটনাটি তদন্ত করে ৭ জানুয়ারির মধ্যে প্রতিবেদন জমা দিতে বলেন। সে অনুযায়ী, তদন্ত করে ঘটনার সতত্য পাওয়া যায়নি বলে প্রতিবেদন পাঠিয়েছেন এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম বলেন, তাবিথ আউয়াল যে চারটি ফটো জমা দিয়েছিলেন, তাতে ফটো তোলার তারিখ উল্লেখ ছিল। সে তারিখ অনুযায়ী, সংশ্লিষ্ট এলাকায় চারজন সাক্ষীর জবানবন্দি নেয়া হয়েছে। তদন্ত করে ঘটনার সতত্য পাওয়া যায়নি মর্মেই প্রতিবেদন এসেছে।

বাংলা৭১নিউজ/এফআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com