শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

আজ চট্টগ্রাম পরিদর্শনে যাবে ইসিবি পরিদর্শক দল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: গতকাল ঢাকায় অর্ধেক কাজ শেষের পর আজ চট্টগ্রাম পরিদর্শনে যাবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পরিদর্শক দল। তাদের রিপোর্টের ওপর ভিত্তি করেই সেপ্টেম্বরের ৩০ তারিখে বাংলাদেশ সফরে আসার সিদ্ধান্ত নিবে দেশটি। ৩ সদস্যের এই নিরাপত্তা প্রতিনিধি দল ১৭ আগস্ট দুপুরে ঢাকায় পা রাখে।

এরপর তারা বাংলাদেশের ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সাক্ষাৎ করেন। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করা ছাড়াও দেখা করতে পারেন প্রধানমন্ত্রীর সঙ্গেও। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করতে পারেনি বিসিবির কোনো সূত্রই।

প্রতিনিধি দল তাদের সফরে সিরিজের জন্য নির্ধারিত দুই ভেন্যু ঢাকা ও চট্টগ্রামের নিরাপত্তা ব্যবস্থা দেখছে। সেই সঙ্গে বাংলাদেশের বর্তমান নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কথা বলবেন দেশের সব আইন প্রয়োগকারী প্রতিষ্ঠান ও গোয়েন্দা বাহিনীগুলোর সঙ্গে। দেশে গিয়ে তারা সরকার ও ক্রিকেট বোর্ডকে রিপোর্ট জমা দেবেন। এরপরই সিদ্ধান্ত হবে ইংল্যান্ড দল আসছে কিনা।

গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম সফর শেষে ইসিবির ডিরেক্টর অব ক্রিকেট অপারেশন্স জন কার বলেন, ‘দেশে ফিরে আমরা আমাদের প্রতিবেদন জমা দিব। তারপর সব প্রকাশ পাবে। তবে, পর্যবেক্ষণের ব্যাপারে এখনই কিছু বলতে পারছি না। বাংলাদেশ সরকার ও বিসিবির সহযোগিতায় আমরা সন্তুষ্ট।’

আগামী ৩০ সেপ্টেম্বর দুই টেস্ট ও তিন ওয়ানডের সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ইংল্যান্ড দলের। সূচিও ঘোষণা হয়ে গেছে এর মধ্যে। কিন্তু গত ১ জুলাই হলি আর্টিজানে জঙ্গি হামলার পর সিরিজের ভবিষ্যৎ কিছুটা হলেও অনিশ্চিত হয়ে পড়ে। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ইসিবি জানিয়েছিল, তারা বাংলাদেশের পরিস্থিতি পর্যবেক্ষণ করবে। বিসিবি অবশ্য বারবারই বলে আসছে, সফরের ব্যাপারে ইসিবির সঙ্গে নিয়মিত যোগাযোগ চলছে এবং সেটা সিরিজ হবে ধরে নিয়েই।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com