সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বিএসএফ’র গুলিতে আহত বাংলাদেশির মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ’র গুলিতে আহত আনোয়ার (৩২) নামের এক বাংলাদেশি যুবকের  মৃত্যু হয়েছে।

গতকাল বুধবার (২৫ ডিসেম্বর) রাত সোয়া ৭টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে পরিবার সূত্র জানিয়েছে।

আনোয়ারের চাচা মতি আলী জানান, প্রায় এক সপ্তাহে আগে বাড়ির কাউকে না বলে ভারতে যান আনোয়ার। গত শনিবার ভোররাতে মাসুদপুর সীমান্তের ৭১ ও ৭২ নম্বর সীমান্ত পিলারের মধ্য দিয়ে বাড়ি ফিরছিলেন আনোয়ারসহ কয়েকজন। পথে ভারতের সোভাপুর ক্যাম্পের বিএসএফ সদস্যদের ছোড়া গুলিতে আনোয়ার, লিটন ও রাজু আহত হন। এদের মধ্যে লিটন ও রাজু গোপনে চিকিৎসা নিলেও আনোয়ারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। তার বুকের বাম পাশে গুলি লাগে বলে পরিবারের সদস্যরা জানান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৭টার দিকে মারা যান আনোয়ার।

শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়কের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com