শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

খালেদার কেক কাটা না কাটায় কোনো পার্থক্য হয়নি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৫ আগস্ট, ২০১৬
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে জন্মদিনের কেক না কাটলেও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রশংসা পাওয়ার মত কোনো কাজ করেননি বলে মনে করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, এই দিন খালেদা জিয়া কেক কাটুন বা না কাটুন তাতে কোনো পার্থক্যই হয়নি।

জাতীয় শোক দিবসে সকালে ধানমণ্ডিতে শ্রদ্ধা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, ১৫ আগস্ট খালেদা জিয়ার প্রকৃত জন্মদিন কখনও ছিল না।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে কেক কেটে জন্মদিন পালন নরার খালেদা জিয়ার সমালোচনা করে আসছে আওয়ামী লীগ। ক্ষমতাসীন দলের নেতারা বলছেন, প্রকৃত জন্মদিন না হওয়ার পরও বঙ্গবন্ধুকে অশ্রদ্ধা দেখাতেই তিনি এই দিন ঘটা করে জন্মদিন পালন শুরু করেন।

সম্প্রতি কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল কাদের সিদ্দিকী খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করে ১৫ আগস্ট জন্মদিন পালন না করতে বিএনপি নেত্রীকে অনুরোধ করেছেন। বিএনপির সাবেক নেতা নাজমূল হুদা বলেছেন, ক্ষমতায় থাকতে তিনি খালেদা জিয়াকে ১৫ আগস্ট জন্মদিন পালন না করতে একাধিকবার অনুরোধ করেছিলেন।

৯০ দশকের মাঝামাঝি থেকে ১৫ আগস্ট জন্মদিন পালন শুরু করলেও চলতি বছর তিনি কেক কাটেননি। উত্তরাঞ্চলে বন্যার্তদের প্রতি সহমর্মিতা এবং গুলশানে জঙ্গি হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানাতে এই সিদ্ধান্ত নেয়ার কথা জানিয়েছে বিএনপি।

এই বিষয়ে মন্তব্য জানতে চাইলে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ১৫ আগস্ট খালেদা জিয়ার কেক না কাটার সিদ্ধান্তের সঙ্গে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানানো বা না জানানোর কোনো বিষয় নেই। তিনি বলেন, ‘যতদিন তিনি বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসেবে মেনে না নেবেন, তাকে শ্রদ্ধা না জানাবেন, ততদিন বাংলাদেশের শত্রু হিসেবে বিবেচিত হবেন খালেদা জিয়া।’

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com