মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা ৩৫৫০০ ছাড়িয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

‘জিনের নির্দেশে তানজিনের দুই সন্তান হত্যা!’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৪ আগস্ট, ২০১৬
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জ্বিনের নির্দেশে দু্ই সন্তানকে তানজিন হত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। তাদের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি সন্তানদের হত্যার কথা স্বীকার করেছেন।

তবে স্বজন ও প্রতিবেশীরা দাবি করছেন, তিনি মানসিক বিকারগ্রস্থ।

মামলার তদন্ত কর্মকর্তা ও সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাজিলুর রহমান রোববার সন্ধ্যায় জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করলেও মামলা তদন্তাধীন থাকায় এ বিষয়ে বেশি কিছু বলা যাচ্ছে না। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সবুজবাগ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কুদ্দুস ফকির বলেন, ‘তিনি (তানজিন রহমান) প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছেন, জ্বিন তাকে সন্তাদের হত্যা করার নির্দেশ দেয়। তার কথা শুনে তিনি তাদের হত্যা করেন। তিনি দাবি করছেন, তার কিছু হবে না, জ্বিন তাকে ছাড়িয়ে নিবে’।

এদিকে দুই শিশু হত্যার ঘটনায় গ্রেপ্তার তাদের মা তানজিন রহমান বড় ধরনের মানসিক রোগী বলে দাবি করছেন তার স্বজন ও প্রতিবেশীরা। তাদের বর্ণনা অনুযায়ী, অনেকটা অস্বাভাবিক চলাফেরা ছিল তার। কারো সঙ্গে মিশতেন না, কথা বলতেন না। তবে নিয়মিত মানসিক রোগের চিকিৎসা নিতেন।

নিহতের ফুফু দাবি করেছেন, তানজীন মানসিক ভারসাম্যহীন। ঔষুধ না খেলে তিনি মাঝে মধ্যেই পাগলামি করেন।

বাড়ির ছয়তলার ভাড়াটিয়া আশরাফ হোসাইন বলেন, তানজীনকে বাসার কেউ চিনতো না। কারো সঙ্গে কথা বলতে দেখিনি। সবাই বলেন তিনি খুব শান্ত প্রকৃতির।

গত শুক্রবার রাতে হুমায়রা বিনতে মাহবুব তাকিয়া (৬) ও মাশরাফি ইবনে মাহবুব আবরারের (৭) গলা কাটা লাশ উদ্ধার করে সবুজবাগ থানা পুলিশ। শনিবার ভোরে তাদের মা তানজীন রহমানকে (৩০) বাসাবো থেকে আটক করা হয়।

বাংলা৭১নিউজ/আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com