সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

দেশের কোথাও আইএস নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাংলাদেশে আইএস নামের কোনো জঙ্গি সংগঠন নেই বলে আবারো দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার সন্ধ্যায় সাভার সরকারি কলেজ মাঠে জঙ্গিবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ দাবি করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশের এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত আমরা ঘুরেছি, কোথাও আইএসের কোনো অস্বিত্ব নেই।’ তিনি বলেন, ‘গুলশান ও শোলাকিয়াসহ দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলা করে বিদেশিদের হত্যার যে ঘটনা ঘটেছে, আমাদের আইনশৃঙ্খলা বাহিনী তা সাহসিকতার সঙ্গে মোকাবিলা করেছে।’

আমাদের নিরাপত্তা বাহিনী ভীতু নয় উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে কোনো আইএস নেই। যারা এসব ঘটনা ঘটিয়েছে, তারা এ দেশীয় সন্ত্রাসী। তারা জেএমবি, হুজি, আনসারুল্লাহ বাংলা টিম।

স্বরাষ্ট্রমন্ত্রী এর আগেও একাধিকবার দাবি করেছিলেন যে, বাংলাদেশে আইএস নেই।

সমাবেশে প্রধান আলোচক ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। সাভারের পৌর মেয়র হাজী আব্দুল গণির সভাপতিত্বে এই জঙ্গিবিরোধী সমাবেশের আয়োজন করে সাভার উপজেলা ও পৌর আওয়ামী লীগের জঙ্গিবিরোধী কমিটি।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবসহ অনেকে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com