শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস

দেশের ১১ সিটি করপোরেশনের পশু কোরবানি স্থান নির্ধারণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০১৬
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: কোরবানির পশু জবাইয়ের জন্য ঢাকা উত্তরে ৫৬৭ ও ঢাকা দক্ষিণে ৫৮৩টি স্থান নির্ধারণ করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এছাড়া রাজধানীর বাইরে সারাদেশেও নির্দিষ্ট করে দেয়া হয়েছে কোরবানির পশু জবাইয়ের স্থান।

১১টি সিটি করপোরেশনের মোট ৬২৩৩ টি স্থান পশু কোরবানি জন্য নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে গাজীপুরে ৫২৬টি, চট্টগ্রামে ৩৮৭ এবং রাজশাহীতে ২২৪ টি স্থান নির্ধারিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে সচিবালয়ের স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে নির্দিষ্ট স্থানে কোরবানির পশু জবাই ও দ্রুত বর্জ্য অপসারণ সংক্রান্ত সভায় এসব সিদ্ধান্ত হয়।

এছাড়াও ১৮ বছরের নিচে কোনো মাদ্রাসার ছাত্র কোরবানির পশু জবাই এ অংশ নিতে পারবে না বলেও স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে। ঈদ উল আজহার ১০ দিন আগে এলাকাভিত্তিক পশুর হাটগুলোতে পশু কোরবানি স্থানের তালিকাগুলো দিয়ে দেয়া হবে বলেও জানান হয়।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com