রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা শিল্পকলা একাডেমির সাবেক ডিজি লাকীসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা সামোয়া উপকূলে ডুবল নিউজিল্যান্ডের নৌবাহিনীর জাহাজ ২৩ দিনের জন্য বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা রাজধানীতে ট্রাফিক আইন লঙ্ঘন, ৬২৭ মামলায় জরিমানা ২৬ লাখ দেশে ফিরলেন বিএনপি নেতা টুকু নেত্রকোনায় শতাধিক গ্রাম প্লাবিত, রেললাইনে উপচে যাচ্ছে পানি রাজশাহীর সাবেক এমপি আসাদুজ্জামান আসাদ গ্রেফতার এবার কলকাতার রাস্তায় দেখা মিলল ঢাকার আলোচিত কাউন্সিলর আসিফের ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগ নেতার ২ দেহরক্ষী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মামুনুর ইসলাম দীপ ও সাইফুল ইসলাম নামের দুই সন্ত্রাসী নিহত হয়েছেন বলে জানা গেছে। এদের মধ্যে দীপ সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দেহরক্ষী ও মুন্সিপাড়া এলাকার সোহাগ হত্যা মামলার আসামি। এসময় ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল ও ১রাউন্ড গুলি, ২টি চাইনিজ চাকু ও নাম্বার বিহীন একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, মামুনুর ইসলাম দীপ ও সাইফুল ইসলাম চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। কালিগঞ্জের জনৈক ব্যক্তির ২৬ লাখ টাকা ছিনতাইসহ একাধিক হত্যা মামলার আসামি তারা। তাদের বিরুদ্ধে স্ব-স্ব থানায় হত্যাসহ একাধিক মামলার কথা জানিয়েছে পুলিশ।

তিনি আরো জানান, জেলা গোয়েন্দা পুলিশ ও কালিগঞ্জ থানা পুলিশ দীপ ও সাইফুলকে গ্রেপ্তার করে মধ্য রাতে তাদের স্বীকারোক্তি মতে অস্ত্র উদ্ধারে কামালনগর এলাকায় যায়। পুলিশ তাদেরকে নিয়ে ওই এলাকায় পৌঁছালে তাদের সহযোগীরা তাদেরকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয় দীপ ও সাইফুল। তাদেরকে হাসপাতালে নেয়ার পথে তারা মারা যান। নিহতরা ছাত্রলীগের কর্মী ছিল বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/সি এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com