সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

সিরাজগঞ্জে ঝুলন্ত স্বামী আর বিছানায় স্ত্রীর লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সিরাজগঞ্জ)প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে নিজ শয়ন ঘরের আড়ার সঙ্গে স্বামীর ঝুলন্ত লাশ এবং বিছানার ওপর থেকে স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার উপজেলার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বাড়াবিল মধ্যপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- রাজমিস্ত্রি হইজন প্রামাণিক (৫৫) ও তার স্ত্রী রেখা খাতুন (৫০)।

নিহতের ভাই রেজাউল করিম বলেন, বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে তার বোন ও ভগ্নীপতি ঘরে গিয়ে ঘুমিয়ে পড়ে। এরপর শুক্রবার সকালে তারা ঘুম থেকে না ওঠায় তাদের ছোট ছেলে লিখন অনেক ডাকাডাকি করেও কোনো পায়নি। পরে সে জানালা দিয়ে উকি দিয়ে দেখতে পায় তার বাবার লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলছে আর মায়ের লাশ বিছানায় পড়ে আছে।

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ঘরের দরজা ভেঙ্গে নিহতদের লাশ উদ্ধার করে। পরে থানায় খবর দিলে দুপুরে পুলিশ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে শাহজাদপুর থানা সার্কেলের এসপি ফাহমিদা হক শেলী ও শাহজাদপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) আসলাম আলী বলেন, নিহত রাজমিস্ত্রি হইজন প্রামাণিককে ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকা অবস্থায় তাদের ছোট ছেলে লিখন উদ্ধার করে। তাদের বিছানা এলোমেলো ছিল।

এছাড়া নিহত রেখা খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তাদের মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে, জানান তিনি।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com