সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

২৬০ ট্রেনযাত্রীকে জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করার দায়ে পাবনার ঈশ্বরদীতে ২৬০ যাত্রীকে জরিমানা করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দিনভর পাবনার ঈশ্বরদী রেলওয়ে স্টেশনে এ অভিযান চালানো হয়। পাকশী বিভাগীয় রেলওয়ে দফতরের ম্যানেজার আহসান উল্লাহ ভূঁইয়া এ তথ্য জানান।

পাকশী বিভাগীয় রেলওয়ে দফতরের ট্রাফিক ইন্সপেক্টর সাজেদুল ইসলাম বাবুর নেতৃত্বে এ অভিযানে উপস্থিত ছিলেন ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আব্দুল মাবুদ ও ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক বরকতউল্লাহ আল আমিন, মেহেদী হাসান খান, আকরামুল হকসহ কর্মচারী, রেলওয়ে পুলিশ ও নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

পাকশী বিভাগীয় রেলওয়ে দফতরের ম্যানেজার আহসান উল্লাহ ভূঁইয়া জানান, দুইদিন ধরে সড়কপথে ধর্মঘট ও শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার কারণে ট্রেনগুলোতে ছিল উপচেপড়া ভিড়। তবে ট্রেন থেকে ঈশ্বরদী স্টেশনে নামার পর প্রায় যাত্রী ছিল বিনা টিকিটের। পরে ঈশ্বরদী থেকে বিভিন্ন রুটের ছয় ট্রেনে অভিযান চালিয়ে ২৬০ যাত্রীকে জরিমানা করা হয়। এ অভিযান চলবে বলেও তিনি জানান।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com