বুধবার, ২২ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ জুলাই, ২০১৬
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় দুই কনস্টেবল আহত হয়েছেন পুলিশ দাবি করেছেন।

শুক্রবার দিবাগত রাত আড়‍াইটার দিকে মহেশপুরের কাঁটাখালী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আহত কনস্টেবলরা হলেন-আহসান হাবিব ও সেলিম রেজা। তাদেকের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লবের দাবি, মহেশপুর উপজেলায় কালীগঞ্জ-জীবননগর সড়কের কাঁটাখালী এলাকায় একদল ডাকাত গাছ কেটে সড়কে ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযানে যায়। এ সময় পুলিশের গাড়ি লক্ষ্য করে ডাকাতদল গুলি ও বোমা নিক্ষেপ করে।

আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছোড়ে। এসময় উভয়পক্ষের মধ্যে ১০ মিনিট গুলি বিনিময় হয়। পুলিশের প্রতিরোধের মুখে টিকতে না পেরে ডাকাত দল পিছু হটে গেলে ঘটনাস্থল থেকে এক ডাকাতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ঘটনাস্থল থেকে দু’টি শাটারগান, তিনটি বোমা, তিনটি হসুয়া, একটি চাপাতি ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করে।

তবে নিহত ব্যক্তির পরিচয় জানায়নি পুলিশ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com