সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ

করতোয়া নদীতে টাকা ফেলল কে?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার করতোয়া নদীতে টাকা ভাসছে এমন গুজবে নদীর পাড়ে ভিড় জমান উৎসুক জনতা। কেউ কেউ নদীতে নেমে টাকা সংগ্রহ করেছেন বলেও জানান। সোমবার রাত ১১টা পর্যন্ত বিপুল সংখ্যক জনতা শহরে করতোয়া রেল সেতু ও আশপাশে ভিড় জমান। বিষয়টিকে কেন্দ্র করে শহরে নানা ধরনের কথা-বার্তা চলছে।

রাত ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত নদীর রেল ব্রিজ ও ফতেহআলী ব্রিজের মাঝামাঝিতে বিপুল সংখ্যক উৎসুক জনতার ভিড় দেখা যায়। সেখানে টাকা সংগ্রহ করতে অনেকেই নদীতে নামেন। তবে কত টাকা সেখানে পাওয়া গেছে তার সঠিক হিসাব জানা যায়নি।

শহরতলীর নারুলীর মোশারফ হোসেন ও উত্তর চেলোপাড়ার চন্দন জানান, টাকা ভেসে থাকার বিষয়টি প্রথমে দেখে কাইল্যা নামে এক ব্যক্তি। প্রথমে তিনিই নদী থেকে টাকা সংগ্রহ করে চলে যান। সেই খবরে তারাও সেখানে নেমে টাকা সংগ্রহ করেছেন।

সেখানে থাকা স্থানীয় রহিম উদ্দিন, মাহবুর রহমান ও সফিকুল ইসলাম জানান, নদীতে কে বা কারা টাকা ফেলে গেছে তারা জানেন না।

এ বিষয়ে বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, সন্ধ্যার পর ওই এলাকায় পুলিশ অভিযান চালিয়েছে। ওই সময় রেল সেতুর ওপর দিয়ে দৌড়ে পালানোর সময় বা কোনো পথচারীর কাছ থেকে অসাবধানতাবশত টাকা নদীতে পড়তে পারে। নদীতে ৩০০ টাকার মতো পাওয়া গেছে। টাকা ভাসার খবরটি গুজব ছাড়া আর কিছুই নয়।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com