শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

নিহতদের মধ্যে ৩ ‘জঙ্গির’ পরিচয় মিলেছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ জুলাই, ২০১৬
  • ১৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর কল্যাণপুরে জঙ্গি আস্তানায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নিহত নয়জনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে।

এরা হলেন- জোবায়ের হোসেন, সাজ্জাদ রউফ ওরফে অর্ক ও সাব্বিরুল হক।

এদের মধ্যে জোবায়েরের বাড়ি নোয়াখালী সদর উপজেলার পশ্চিম মাইজদী গ্রামে, সাজ্জাদের বাসা রাজধানীর বসুন্ধরা এলাকায়। গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদরের পশ্চিম সেউতায়। সাব্বিরুল হকের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ফুলগাজী পাড়ায়।

এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, নিহত জঙ্গিদের পরিচয় নিশ্চিত হতে ডিএনএ পরীক্ষা এবং জাতীয় পরিচয়পত্রের সঙ্গে ফিঙ্গার প্রিন্ট মেলানো হবে।

আজ দুপুরে নোয়াখালীর সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, জোবায়ের গত ২৫ মে নিখোঁজ হন। তার বাবার নাম আব্দুল কাইয়ুম।

খোঁজ নিয়ে জানা গেছে, জোবায়ের নোয়াখালী সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র। মৃতদেহ শনাক্ত করতে তার পরিবারের লোকজনকে ঢাকা পাঠানো হচ্ছে। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

সাজ্জাদ রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় (বাসা -৩০৪, রোড -১০, ব্লক-সি)। বাবার নাম তৌহিদ রউফ। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এমবিএর শিক্ষার্থী ছিলেন। রউফও নিখোঁজ ছিলেন। ভাটারা থানায় নিখোঁজের ব্যাপারে একটি জিডি করে তার পরিবার। জিডি নম্বর-৩৯২। র্যা বের নিখোঁজ তালিকায় তার নাম দুই নম্বরে আছে।

চট্টগ্রাম প্রতিনিধি জানান, নিহত সাব্বিরুল হকের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ফুলগাজী পাড়ায়। তার বাবার নাম আজিজুল হক। তিনি চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির ছাত্র ছিলেন। সাব্বিরুল ছয়মাস ধরে নিখোঁজ ছিলেন।

প্রসঙ্গত, সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত কল্যাণপুরে ৫ নম্বর সড়কে ‘জাহাজ বিল্ডিং’ নামের একটি ভবনের পাঁচ তলার ‘জঙ্গি’ আস্তানায় অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

পুলিশ বলছে, এতে নয়জন ‘জঙ্গি’ নিহত হয়েছে। ওই ঘটনায় রাকিবুল হাসান ওরফে রিগ্যান নামে আরো এক ‘জঙ্গি’ গুলিবিদ্ধ হয়ে আটক হয়। সে এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com