রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায়

বগুড়ায় রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারে ছাত্রলীগের হামলা, অগ্নিসংযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০১৬
  • ২২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বগুড়া: বগুড়ায় রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারের দুটি অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার রাত ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ৩০ মিনিট ব্যাপী ছাত্রলীগের হামলার সময় পুলিশ নীরব ভূমিকা পালন করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজধানীর কল্যাণপুরে জঙ্গি আস্তানায় পুলিশের হাতে আটক বগুড়ার জঙ্গি রাকিবুল হাসান রিগ্যান রেটিনা কোচিং সেন্টার বগুড়া শাখার ছাত্র ছিল এমন খবর প্রচারের পর মঙ্গলবার রাত ৯টার দিকে ছাত্রলীগের দেড় শতাধিক নেতাকর্মী শহরের রিয়াজ কাজি লেনে অবস্থিত রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারে হামলা চালায়। তারা ওই ভবনের কলাপসিবল গেট ভাংচুরের পর সেখানে অগ্নিসংযোগ করে চলে যায়।

এরপর হামলাকারীরা আলতাফুন্নেছা খেলার মাঠ সংলগ্ন রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারের অপর অফিসে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এসময় হামলাকারীরা অফিসের ভেতর থেকে চেয়ার, টেবিল, কম্পিউটার, ফ্যানসহ মূল্যবান আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নেয়। হামলার সময় পুলিশের গাড়ী পাশেই অবস্থান করলেও তারা হামলাকারীদের বাধা দেয়নি বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বগুড়া শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (টিএসআই) ফজলে এলাহী জানান, একদল যুবক রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারে হামলা করেছে এমন খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিভিয়ে ফেলে।

রেটিনা কোচিং সেন্টার বগুড়া শাখার পরিচালক রাশেদুল ইসলাম দাবি করেন, ভাংচুর ও অগ্নিকা-ে তাদের দুই ভবনে কমপক্ষে ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ছাত্র-ছাত্রীদের বেশকিছু ল্যাপটপ ছিল যার অধিকাংশ লুট করে নিয়ে গেছে। এছাড়া বিপুল সংখ্যাক ভর্তিগাইড ও বই পুস্তক অগ্নিকান্ডে পুড়ে গেছে।

বাংলা৭১নিউজ/বিএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com