সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ ধামরাইয়ে ৯ দাবিতে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই পদ্মার চরে পানি, হতাশ চাষিরা এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিতকরণে বদ্ধপরিকর: প্রধান উপদেষ্টা আজ থেকে শুরু হচ্ছে নোবেল পুরস্কার ঘোষণা আর্জেন্টিনাকে হারিয়ে ব্রাজিলের ‘হেক্সা’ দিল্লির সুপারশপে দেখা মিললো সাবেক এসবিপ্রধান মনিরুলের ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৭৩৫ জনের খসড়া তালিকা প্রকাশ শিশুদের পরিপূর্ণ বিকাশে সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি শিশুর বিকাশের অন্তরায়গুলো চিহ্নিত করে সমাধানে বদ্ধপরিকর সরকার ৭ অক্টোবর বিশ্ব বসতি দিবসে সরকারের নানা কর্মসূচি গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও প্রায় অর্ধশত ফিলিস্তিনি প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

জুয়ার সরঞ্জাম ও নগদ টাকাসহ আ.লীগ নেত্রীর ছেলে আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(জয়পুরহাট)প্রতিনিধি: জয়পুরহাটে জুয়া খেলার সময় জুয়ার সরঞ্জাম ও নগদ টাকাসহ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রীর ছেলেসহ নয়জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে শহরের জিরো পয়েন্টে বন্ধু ক্লাব থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রেবেকা সুলতানার ছেলে রুবেল হোসেন, সদর উপজেলার পাঁচুরচকের বকুল হোসেন, আরাফাত নগরের শিপন মিয়া, বিশ্বাসপাড়া এলাকার মনিরুল ইসলাম, শফিউল আলম, সবুজনগর এলাকার সামিউল আলম, ফুয়াদ মতিন, মাদরাসাপাড়ার মিলন হোসেন ও আরিফুল আলম রুবেল।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন জানান, আটকরা দীর্ঘদিন ধরে শহরের জিরো পয়েন্টে বন্ধু ক্লাবে আসর বসিয়ে জুয়া খেলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সেখানে অভিযান চালিয়ে ওই জুয়াড়িদের হাতেনাতে আটক করা হয়।

এ সময় সেখান থেকে ফেনসিডিলের খালি বোতল, জুয়ার সরঞ্জাম, নগদ ৫২ হাজার টাকা ও ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com